Incomepoint The One and Only Freelance Job Training Institute In Bagra Bangladesh.

যে সকল কারনে আপনি ওডেস্ক জব আপ্লিকেশনে হাইড লিস্ট এ পড়তে পারেন

এখন ওডেস্কে ফ্রিলেঞ্চার প্রোফাইল হাইড একটি গুরুত্বপূর্ণ সমস্যা । অনেক ফেসবুক গ্রুপে দেখছি যে ওডেস্ক জব আপ্লিকেশন ফিল্টার করে কিছু ফ্রিলেঞ্চার প্রোফাইল জব আপ্লিকেশন থেকে হাইড করে রাখছে যার কারনে ক্লায়েন্ট সরাসরি অই ফ্রিলেঞ্চার দের জব আপ্লিকেশন দেখতে পারছেন না । এজন্য অনেকেই বলছেন যে কাজ পাওয়া এখন অনেক সমস্যা হয়ে যাচ্ছে । কথাটি মোটামুটি সত্য । আমি আমার ক্লায়েন্ট প্রোফাইল থেকে জব পোস্ট করে দেখেছি সেখানে ২ জনকে হাইড করে রেখেছে । এটি ভালভাবে দেখানোর জন্য আমি একটি ভিডিও তৈরি করেছি । আপনারা এটা দেখতে পারেন -


আসলে আগে কোনদিন ভিডিও টিউটরিয়াল তৈরি করি নাই তাই একটু আমতা আমতা করেছি মাঝে মাঝে। সকলকে ধন্যবাদ ।
সময় পেলে আমার ব্লগ থেকে ঘুরে আসতে পারেনঃ    Incomepointbd
Share:

3 comments:

  1. আপনার "Email Marketing & Lead Generation Bangla Tutorial"ভিডিওটা দেখলাম। আপনার সূত্রটা লিখে দিলে ভাল হত। আপনার সূত্র মতে অল্প কয়েকটা মেইল পাওয়া যায়।

    ReplyDelete
  2. আপওয়ার্ক আপ্লিকেশন হাইড লিস্ট কিভাবে দেখা যায়?

    ReplyDelete
  3. আমি Seo, e-mail marketing, Photoshop editing এ কাজ পারি কিন্তু 7-8 মাস হতে চেষ্টা করছি কিন্তু অনলাইনে কোন কাজ পাচ্ছি না।আমার Upwork এবং Fiverr এ Account আছে।প্রতিষ্ঠান হতে বলাতে গেলে কোন কাজ শিখা যায় না এখন আমি কি করব?

    ReplyDelete

Thank You

Facebook

Popular

Powered by Blogger.

Contact Form

Name

Email *

Message *

Categories